,

পিএসজিতে থেকে যাওয়ার ইঙ্গিত নেইমারের

সময় ডেস্ক : লিওনেল মেসির পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগদানের পরপর নেইমারেরও দলবদলের গুঞ্জন উঠেছিল। তিনি নাকি পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চান বলেও শোনা যাচ্ছিল। এছাড়া ব্রাজিল সুপারস্টারকে পেতে লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড, চেলিস ও আর্সেনাল আগ্রহী হয়ে ওঠে। কিন্তু শেষ পর্যন্ত নাকি কারোরই ভাগ্যের শিকে ছিড়ছে না।
নেইমারকে থাকতে হচ্ছে পিএসজিতেই! সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রাজিল তারকার এক পোস্ট থেকেই এই নতুন গুঞ্জনের সূত্রপাত। ‘থ্রেডস’ নামের নতুন এক সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমার লিখেছেন, ‘পার্টি মৌসুম ২৩/২৪।’ সাথে আছে ফ্রান্সের পতাকার ইমোজি। আর ব্যাকগ্রাউন্ড হিসেবে দিয়েছেন একটি ব্যক্তিগত বিমানের ছবি।
অনেকের মতে, ফরাসি ক্লাব পিএসজিতে নতুন মৌসুম শুরু করার ইঙ্গিত দিয়েছেন নেইমার। যার মানে দাঁড়ায়, তিনি প্যারিসের ক্লাবটিতেই থেকে যাচ্ছেন।
ইনজুরির কারণে অনেকদিন ধরেই মাঠের বাইরে আছেন নেইমার। কিছু ফরাসি সংবাদমাধ্যম দাবি করেছিল, চোটপ্রবণ নেইমারকে বোঝা মনে করছে পিএসজি। তাই ব্রাজিল তারকাকে তারা ছেড়ে দিতে চায়। এ মাসের শেষ দিকেই তার পিএসজির অনুশীলনে ফেরার কথা আছে। অন্য একটি সূত্র দাবি করছে, মেসির পর কিলিয়ান এমবাপ্পে যেহেতু পিএসজি ছাড়ার পথে আছেন, তাই নেইমারকে বিক্রির সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসতে পারে পিএসজি কর্তৃপক্ষ।


     এই বিভাগের আরো খবর